স্যামসাং গ্যালাক্সি এম৫১ : প্রি-অর্ডারে যা পাচ্ছেন

স্যামসাং গ্যালাক্সি এম৫১ : প্রি-অর্ডারে যা পাচ্ছেন

স্যামসাং গ্যালাক্সি এম৫১ : প্রি-অর্ডারে যা পাচ্ছেন
স্যামসাং গ্যালাক্সি এম৫১। ছবি : সংগৃহীত

দেশের বাজারে স্মার্টফোনপ্রেমীদের জন্য নতুন স্মার্টফোন গ্যালাক্সি এম৫১ নিয়ে এসেছে স্যামসাং। নতুন হ্যান্ডসেটের প্রি-অর্ডার শুরু হয়েছে। আগ্রহী ক্রেতারা এখন ‘মিনেস্ট মনস্টার এভার’ গ্যালাক্সি এম৫১ ডিভাইসটি কেনার জন্য প্রি-অর্ডার করতে পারবেন।  

এক বিজ্ঞপ্তিতে স্যামসাং জানিয়েছে, গ্যালাক্সি এম৫১ ডিভাইসটি প্রি-অর্ডারের ক্ষেত্রে ক্রেতারা ছয় মাস পর্যন্ত বিনা সুদে ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন। যেহেতু শীতের মৌসুম চলে এসেছে, তাই প্রতিটি এম৫১ ডিভাইস প্রি-অর্ডারে ক্রেতারা পাচ্ছেন একটি স্টাইলিশ জ্যাকেট। ৩৫ হাজার ৯৯৯ টাকা মূল্যের গ্যালাক্সি এম৫১ ডিভাইসটি প্রি-অর্ডার করা যাবে আগামী ২ ডিসেম্বর অথবা স্টক থাকা পর্যন্ত।

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘তরুণ প্রযুক্তিপ্রেমী, বিশেষ করে যাঁরা স্মার্টফোনে স্পিড ও পারফরমেন্সের বিষয়টিকে প্রাধান্য দিয়ে থাকেন, তাঁদের স্মার্টফোন ব্যবহারের দুর্দান্ত এক্সপেরিয়েন্স দিতে গ্যালাক্সি এম৫১ ডিভাইসটি ডিজাইন করা হয়েছে। হেভি স্মার্টফোন-গেমারদের জন্য কিংবা চলার পথে বিশেষ মুহূর্তগুলোকে ক্যামেরাবন্দি করতে গ্যালাক্সি এম৫১ দুর্দান্ত অভিজ্ঞতা নিশ্চিত করবে।’

স্যামসাং গ্যালাক্সি এম৫১ ডিভাইসটিতে রয়েছে স্ন্যাপড্রাগন৭৩০জি অক্টাকোর (ডুয়াল ২.২ গিগাহার্টজ+ হেক্সা ১.৮ গিগাহার্টজ) প্রসেসর ও অ্যাডরেনো ৬১৮ জিপিইউ। পাশাপাশি ডিভাইসটিতে রয়েছে ৮জিবি র‍্যাম, ৭০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি  এবং ২৫ ওয়াটের ফাস্ট চার্জার।  স্মার্টফোনটির মূল ক্যামেরা হিসেবে রয়েছে ৬৪ মেগাপিক্সেল (ওয়াইড), ১২ মেগাপিক্সেল ( আল্ট্রা-ওয়াইড), ৫ মেগাপিক্সেল (ম্যাক্রো) এবং ৫ মেগাপিক্সেলের ডেপথ ক্যামেরা।

এ ছাড়া ফ্রন্ট ক্যামেরা হিসেবে ডিভাইসটিতে রয়েছে ৩২ মেগাপিক্সেল (এফ২.২) ক্যামেরা। ডিভাইসটিতে রয়েছে ১২৮ জিবি রম এবং মাইক্রো এসডি ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।
সূত্র: এনটিভি অনলাইন